1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে হাত-পা বাঁধা লাশের পরিচয় পাওয়া গিয়েছে

  • আপডেট টাইম : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ২৯৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের খঞ্জনপুর এলাকার সড়কের পাশে একটি বাক্স থেকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া গিয়েছে। পুলিশ জানিয়েছে উদ্ধার হওয়া লাশটি হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দত্তগ্রাম এলাকার মৃত. আয়না মিয়ার পুত্র আইয়ুব আলী (৫৫) এর।

পুলিশ সূত্রে আরও জানা গেছে, গত মঙ্গলবার (৫ জুলাই) রাত আড়াইটার দিকে খঞ্জনপুর নামক এলাকার সড়কের পাশে হাত-পা বাঁধা অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ পড়ে আছে দেখে স্থানীয় খলিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মিয়া চৌধুরী থানায় এমন একটি খবর জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ঠ মেডিকেল হাসপাতালে মর্গে প্রেরণ করে।

উদ্ধার হওয়া লাশের তথ্য নিশ্চিত করে মৌলভীবাজার সদর মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইফতেখার ইসলাম  বলেন, পুলিশ লাশ উদ্ধারের পর লাশটির পরিচয় শনাক্তে সামাজিক যোগাযোগ মাধম্যসহ বিভিন্ন মাধ্যমে প্রচারণা চালায়। একপর্যায়ে পুলিশ সামাজিক যোগাযোগ মাধ্যমের সহায়তায় লাশটির পরিচয় শনাক্ত করতে পারে।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে গত মঙ্গলবার রাতে কোনো এক সময় ঐ ব্যক্তিকে অন্য কোথাও হাত-পা বেঁধে হত্যা করে লাশ খঞ্জনপুর এলাকায় ফেলে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..